1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
স্বেচ্ছাসেবকলীগ কর্মী সন্ত্রাসী সাগর বাহিনী কর্তৃক বগুড়ায় প্রকাশ্য দিবালোকে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

স্বেচ্ছাসেবকলীগ কর্মী সন্ত্রাসী সাগর বাহিনী কর্তৃক বগুড়ায় প্রকাশ্য দিবালোকে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়া :বগুড়ার শাজাহানপুরে স্বেচ্ছাসেবকলীগ কর্মী সন্ত্রাসী সাগর বাহিনী কর্তৃক শাহজালাল তালুকদার পারভেজ(৪৫)নামের এক আওয়ামীলীগ নেতাকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা হয়েছে । ২ সেপ্টেম্বর শনিবার সকাল পৌনে ১১টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইল চাপড় গ্রামে এ হত্যাকান্ড ঘটে।

নিহত পারভেজ সাবরুল গ্রামের সাবেক ইউপি সদস্য মনছুর তালুকদার মন্টুর পুত্র। সে আশেকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও বগুড়া সদরের কৈচড় টেকনিক্যাল কলেজের প্রভাষক পদে কর্মরত ছিলেন।
জানা গেছে, ২ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পারভেজ তালুকদার নিজ বাড়ি থেকে বগুড়া শহরের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে মাথাইল চাপড় নামক স্থানে সিএনজি চালিত অটোরিকশায় পূর্ব থেকে অবস্থান নেওয়া সাগর বাহিনীর সদস্যরা গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে পারভেজ তালুকদারের ওপর হামলা চালায়।

এ সময় নিজের জীবন বাঁচাতে মোটরসাইকেল ফেলে দৌড় দিয়ে পারভেজ রাস্তার পাশের জনৈক এক ব্যক্তির বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করে। সন্ত্রাসীরা পারেভেজকে ধাওয়া করে ওই বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র রামদা, চাকু দিয়ে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে। এ সময় সন্ত্রাসীরা পারভেজের ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন করে। যাওয়ার সময় সন্ত্রাসীরা হত্যাকান্ডে ব্যবহৃত চাকু রাস্তার পাশে ফেলে যায়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। সন্ত্রাসীদের হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে।
উল্লেখ্য,চলতি বছরের ২৩ জুলাই সন্ত্রাসী সাগর বাহিনী কর্তৃক নিহত পারভেজ তালুকদারের ভাই নুরুজ্জামান তালুকদার পান্নুকে চাঁদার দাবিতে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়।
স্থানীয়রা জানিয়েছেন, কুখ্যাত মাদক ব্যবসায়ী গোলাম হোসেনের পুত্র সাগর তালুকদার(৩৪) আওয়ামীলীগ সরকার ২য় দফা ২০১৪ সালে ক্ষমতায় আসার পর উঠতি বয়সের ২০/২৫জন ছেলে পেলে নিয়ে একটি সন্ত্রাসী বাহিনী গঠন করে। এলাকার মাটি-বালু-ইট ব্যবসার নিয়ন্ত্রণ নেয়। শুরু করে এলাকায় একচ্ছত্র আধিপত্য। বাড়ি নির্মাণ, জমি কেনা-বেচায় তাকে চাঁদা দিতে হয়। চাঁদা না দিলে প্রকাশ্য দিবালোকে মারপিট করে সাগর বাহিনী। সাবরুল বাজারের প্রতিটি ব্যবসায়ীর কাছ থেকে সে চাঁদা আদায় করে থাকে। গত দেড় বছর পূর্বে মাছের আড়ৎ নিয়ে বিরোধে আড়ৎ মালিক স্বেচ্ছাসেবকলীগ নেতা শিহাব উদ্দিন বাবুকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে সাগরের নেতৃত্বে তার বাহিনীর সদস্যরা। এক কথায় আশেকপুর ইউনিয়নের পশ্চিম এলাকার ৬/৭গ্রামের মানুষ তার কাছে জিম্মি। তার ভয়ে এলাকার মানুষেরা কোন কথা বলার সাহস পায় না। প্রশাসনের নীরবতা ও দায়িত্বহীনতায় এ হত্যাকান্ড ঘটেছে বলে স্থানীয়রা জানান। সাগরের নামে একাধিক হত্যা, চাঁদাবাজি, মাদক, দখল, ছিনতাই, মারপিটসহ প্রায় ডজন খানেক মামলা রয়েছে। তবুও পুলিশ তাকে গ্রেফতার করে না। গ্রেফতার করলেও আবারো আইনের ফাঁক ফোকর দিয়ে বের হয়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। শুধু সাগর নয় সাগরের পুরো পরিবারের বিরুদ্ধে রয়েছে ওই এলাকার মানুষের হাজারো অভিযোগ।
এ বিষয়ে জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যাকারীরা সবাই চিহিৃত সন্ত্রাসী। পুলিশের একাধিক দল অভিযান চালাচ্ছে। আশা করা যাচ্ছে অতি দ্রæত তাদের গ্রেফতার করা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com