1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে শেরপুরে সাংবাদিক সংস্থার মানববন্ধন - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সর্বশেষ >>>
গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার শাজাহানপুরে বিএনপি নেতাদের কবর জিয়ারত করলেন সাবেক এমপি লালু গাবতলীর মহিষাবান হাইস্কুলের শিক্ষক কর্মচারীরা ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছেন ? বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি শিবলী মোকতাদির এর ৫৫তম জন্মদিন পালন আদমদীঘিতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  আদমদীঘিতে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আদমদীঘিতে জমিতে বাদাম চাষ করে স্বাবলম্বী হচ্ছে অনেক কৃষক  

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে শেরপুরে সাংবাদিক সংস্থার মানববন্ধন

  • প্রকাশিত : রবিবার, ১৮ জুন, ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুরে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। রবিবার (১৮জুন) বেলা এগারোটায় জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা কমিটির উদ্যোগে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডে এই কর্মসূচি পালন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংস্থার শেরপুর উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম শফিক। কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বগুড়া জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আবু মুসা। সংস্থার উপজেলা শাখার সাধারণ সম্পাদক আইয়ুব আলীর সঞ্চালনায় ঘন্টাব্যাপি চলা মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত কুমার বসাক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সভাপতি তাজুল ইসলাম, শেরপুর থানা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হান্নান রোকন, আনন্দ টিভির বগুড়া জেলা প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ, কালেরকণ্ঠ শুভসংঘের উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজনু, সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মন্টু, সাংবাদিক শহিদুল ইসলাম শাওন, আবু রায়হার রানা, সেখ মঞ্জুরুল হক, উৎপল মালাকার, সৌরভ অধিকারী শুভ, বাদশা আলম, ওমর ফারুক, ইফতেখার আলম, রুহুল আমিন, মিল্লাত হোসেন, নাদিম মোস্তফা প্রমূখ বক্তব্য রাখেন।
এছাড়াও কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করেন শেরপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক। সভায় বক্তারা জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রব্বানী নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেইসঙ্গে এই হত্যাকান্ডের ঘটনায় জড়িত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য জোর দাবি জানান। দেশব্যাপি সাংবাদিক নির্যাতন বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ জানিয়ে বক্তারা আরও বলেন, সাংবাদিকরা হলেন রাস্ট্রের চতুর্থ স্তম্ভ। অথচ এই সাংবাদিকদের কোনো নিরাপত্তা নেই। যার কারণেই একজন সৎ ও নির্ভীক গোলাম রব্বানী নাদিম সাংবাদিকতা করতে গিয়ে হত্যার শিকার হয়েছেন। আমরা নাদিমসহ দেশে সব সাংবাদিক হত্যার বিচার দাবি করছি। পাশাপাশি সাংবাদিক সুরক্ষা আইন করার জন্য সভায় জোর দাবি করেন বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com