1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
সরকার লাইভ সাপোর্টে রয়েছে যে কোন সময় পতন ঘটবে -মোরশেদ মিলটন - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

সরকার লাইভ সাপোর্টে রয়েছে যে কোন সময় পতন ঘটবে –মোরশেদ মিলটন

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
মুহাম্মাদ আবু মুসাঃ ১৮আগস্ট/২৩ শুক্রবার বগুড়ার গাবতলী পৌর এলাকার ৯নং ওয়ার্ড   বিএনপি ও অঙ্গদলের উদ্যোগে স্থানীয় উনচুরখী  স্ট্যান্ডে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন  উপজেলা বিএনপির সভাপতি মোর্শেদ মিলটন।
৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি জুলফিকার আলী ভোটোর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এনামুল হক নতুন, পৌর বিএনপির সহ-সভাপতি ডাঃ জাহাঙ্গীর আলম। প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর বিএনপি’র যুগ্ন সম্পাদক ও পৌর কাউন্সিলর হারুন আর রশিদ। পৌর যুবদলের যুগ্ন আহ্বায়ক চঞ্চল কুমার দেব এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক মঞ্জুর মোরশেদ, আক্তারুজ্জামান  লিটন, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম, পৌর বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ আকন্দ, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক রুহুল হাসান রুহিন, যুগ্ন আহ্বায়ক মহাব্বত আলী, মিনহাজুল ইসলাম মিনহাজ, যুবদল নেতা এডভোকেট সুজন, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক পবন সরকার,
যুবদল নেতা হারুন, পৌর ছাত্রদলের সভাপতি জাকিরুল ইসলাম লুকু, সাধারণ সম্পাদক রাহাত রহমান তাসকিন, সহ-সভাপতি সেলিম সরকার, সাংগঠনিক সম্পাদক সোহেল রান।
এ সময় উপস্থিত ছিলেন যুবদল নেতা মুক্তাদির রহমান, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি তৌমিরুল ইসলাম তৌকির, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাসহ পৌর বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। প্রধান অতিথি উপজেলা বিএনপির সভাপতি মোর্শেদ মিল্টন বলেন, আওয়ামী লীগ সরকার এখন লাইভ সাপোর্টে রয়েছে। যে কোনো সময় তার পতন ঘটতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com