1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
মামলার সত্যতা উৎঘাটনে গাবতলীতে দাফনের ৪১দিন পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

মামলার সত্যতা উৎঘাটনে গাবতলীতে দাফনের ৪১দিন পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন

  • প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ ‘হত্যা নাকি আত্মহত্যা’ এই রহস্য উৎঘাটনে দাফনের ৪১দিনপর এক গৃহবধুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। ২৩ অক্টোবর সোমবার বেলা ১২টায় বগুড়ার গাবতলী পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের জয়ভোগা মধ্যপাড়া গ্রামে কবর থেকে এই লাশ উত্তোলন করে।
জানা গেছে, উল্লেখিত জয়ভোগা মধ্যপাড়া গ্রামের কোরবান আলীর সঙ্গে ২০০৯সালে পারিবারিবভাবে একই উপজেলার মহিষাবান ইউনিয়নের সোনাকানিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে কোহিনুরের বিয়ে হয়। বিবাহিত জীবনে তাদের সংসারে ১টি ছেলে এবং মেয়ে সন্তানের জন্ম হয়। কিন্তু অজ্ঞাত কারণে গত ১৩সেপ্টেম্বর সকালে বাড়ীতে কেউ না থাকায় নিজঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে কোহিনুর বেগম আত্মহত্যা করে এমন খবর ছড়িয়ে পড়ে এলাকায়। এরপর লাশের ময়না তদন্ত ছাড়াই তড়িঘড়ি করে কহিনুরের লাশ দাফন করে স্বামী কোরবান আলী। এদিকে এই আত্মহত্যার বিষয়টি মানতে নারাজ কোহিনুরের পরিবার। পরবর্তীতে নিহত কহিনুরের বড়ভাই ১৯ সেপ্টেম্বর আদালতে একটি মামলা দায়ের করেন-যার নং-৪৩৬। দায়েরকৃত মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় বগুড়া সিআইডিকে। তদন্তকারী কর্মকর্তা মামলার সুষ্টু তদন্তের স্বার্থে লাশের ময়না তদন্তের জন্য আদালতে আবেদন করলে আদালত লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ দেন। তারই প্রেক্ষিতে গতকাল সোমবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট আতাহার সাকিল ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোকলেছুর রহমানের উপস্থিতিতে গৃহবধু কোহিনুরের লাশ কবর থেকে উত্তোলন করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (সিআইডি) মোখলেছুর রহমান স্থানীয় সাংবাদিকদের বলেন, এটি আত্মহত্যা নাকি হত্যা তা লাশের ময়না তদন্তের পরেই জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com