1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
বগুড়ার শেরপুর বালু দস্যুদের বিরুদ্ধে নিয়মিত মামলা - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

বগুড়ার শেরপুর বালু দস্যুদের বিরুদ্ধে নিয়মিত মামলা

  • প্রকাশিত : শনিবার, ১১ মে, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

আবু রায়হান রানা শেরপুর বগুড়া প্রতিনিধিঃ  বগুড়া শেরপুরের বরিতলী এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুইজনের নামে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এ সময় একটি স্কেভেটর ও ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। ১০ মে বিকেল ৪ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায় উপজেলার খানপুর ইউনিয়নের বরিতলী এলাকায় বাঙালি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করে আসছিলেন ও এলাকার প্রভাবশালী কয়েকজন ব্যক্তি, এরই গোপন সংবাদ পেয়ে ১০ মে শুক্রবার বিকেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি এসএম রেজাউল করিম।
এ সময় এলাকাবাসীর দেয়া তথ্যমতে বরিতলী গ্রামের মো. জেল হোসেনের ছেলে মুন্নাফ হোসেন ও গজারিয়া গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে আবু বক্কর এর বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেন। এ সময় বালু উত্তোলন কাজে ব্যবহৃত স্কেভেটর ও ড্রেজার মেশিন জব্দ করে স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বরিতলী গ্রামে অভিযান চালিয়ে বালু উত্তোলন কাজে ব্যবহৃত যন্ত্রাংশ জব্দ করা হয়েছে এবং দুই জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এই অবৈধ বালু উত্তোলনের সাথে আরো কোন ব্যক্তি জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com