1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
বগুড়ায় থানায় ঢুকে পুলিশের উপর হামলা আসামী ছিনতাইয়ের চেষ্টা \ গ্রেফতার ৯ - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

বগুড়ায় থানায় ঢুকে পুলিশের উপর হামলা আসামী ছিনতাইয়ের চেষ্টা \ গ্রেফতার ৯

  • প্রকাশিত : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার শাজাহানপুরে থানায় ঢুকে পুলিশকে মারপিট করে আসামী ছিনতাইয়ের চেষ্টায় একাধিক মামলার আসামী মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার(৬ এপ্রিল/২৪) রাত সাড়ে ১০টার দিকে থানা ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। ঘটনার আগে ও পরে অভিযান চালিয়ে দু’টি পিস্তুল, সাত রাউন্ড গুলি, দু’টি বার্মিজ চাকু, দুই বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩৬টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। সন্ত্রাসীদের হামলায় এক এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার রাত ৯টায় আড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে দু’টি বার্মিজ চাকুসহ একাধিক মামলার আসামি আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মিঠুনকে আটক করে। মিঠুনকে আটকের পর রাত ১০টার দিকে মাঝিড়া ইউপি চেয়ারম্যান একাধিক মামলার আসামি নুরুজ্জামানসহ ৩৫-৪০ জনের একদল উচ্ছৃঙ্খল ব্যক্তি শাজাহানপুর থানায় ঢুকে পুলিশ সদস্যদের সাথে বাকবিতন্ডায় জড়ায় এবং মিঠুনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সংবাদ পেয়ে টহল ডিউটিতে থাকা শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম সাথে সাথে থানায় ফিরে আসেন। এ সময় নুরুজ্জামানসহ তার অনুসারীরা থানা ভবনের সিঁড়িতে বসে পড়ে। এমতাবস্থায় ওসি তাদেরকে সরে দাঁড়াতে বললে তারা ওসিকে ধাক্কা দেয় এবং পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় এক এসআইসহ চার পুলিশ আহত হন। পরিস্থিতি বিপজ্জনক হয়ে উঠলে নুরুজ্জামান ও তার অনুসারীরা থানা ক্যাম্পাস থেকে পালিয়ে যায়। নুরুজ্জামান ও তার অনুসারীরা সংঘবদ্ধ হয়ে ফের পুলিশের ওপর আক্রমণ চালাতে উপজেলার বান্নিঘাটা এলাকায় নুরুজ্জামানের মাটির বাড়ির কাছে অবস্থান নিয়েছে এমন সংবাদ পেয়ে জেলা পুলিশ, থানা পুলিশ, র‌্যাব ও ডিবি পুলিশ সদস্যরা অভিযানে নামেন। অভিযানে নুরুজ্জামান, ওহাবুজ্জামান নাঈম, নাজমুল, বোরহানসহ ৯ জনকে আটক করা হয়। অভিযানকালে দু’টি পিস্তুল, সাত রাউন্ড গুলি, দু’টি বার্মিজ চাকু, দুই বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩৬টি মোটরসাইকেল জব্দ করা হয়।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, তারা সন্ত্রাসী কায়দায় থানায় ঢুকে কর্তব্যরত পুলিশ সদস্যদের মারপিট করে আসামী ছিনতাই চেষ্টায় মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com