1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
পূর্ব শত্রুতার জের ধরে গাবতলীতে ধারালো চাকু দিয়ে শিক্ষার্থীকে জখম - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সর্বশেষ >>>
গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার শাজাহানপুরে বিএনপি নেতাদের কবর জিয়ারত করলেন সাবেক এমপি লালু গাবতলীর মহিষাবান হাইস্কুলের শিক্ষক কর্মচারীরা ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছেন ? বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি শিবলী মোকতাদির এর ৫৫তম জন্মদিন পালন আদমদীঘিতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  আদমদীঘিতে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আদমদীঘিতে জমিতে বাদাম চাষ করে স্বাবলম্বী হচ্ছে অনেক কৃষক  

পূর্ব শত্রুতার জের ধরে গাবতলীতে ধারালো চাকু দিয়ে শিক্ষার্থীকে জখম

  • প্রকাশিত : সোমবার, ২৬ জুন, ২০২৩

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রুতার জের ধরে অমিত হাসান (১৮)নামের এক শিক্ষার্থীকে ছুড়িকাঘাতে জখম করার ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষরা। গুরুত্বর আহত শিক্ষার্থী অমিত বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২২জুন সন্ধ্যায় উপজেলার নেপালতলী ইউনিয়নের জাতহলিদা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল ২৬জুন আহত অমিতের মা মোছাঃ ইকতিয়ারা ইতি বাদী হয়ে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলাসূত্রে জানা গেছে, গত ২২জুন সন্ধ্যায় উপজেলার নেপালতলী ইউনিয়নের জাতহলিদা গ্রামের শাহিনুর ইসলামের ছেলে অমিত হাসান ও তার বন্ধু আরাফাত স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্বপাশে একটি কালভাটের উপর বসেছিল। এ সময় পূর্ব শত্রæতার জের ধরে একই গ্রামের মিঠু আকন্দের ছেলে শাহাদৎ হোসেন (১৯) তাদেরকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। এতে নিষেধ করলে শাহাদৎ তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে এলোপাতারিভাবে অমিত ও তার বন্ধু আরাফাতকে মারপিট করে চলে যায়। পরেক্ষনে বিষয়টি শাহাদৎ এর অভিভাবকদের জানাতে বাড়ীতে গেলে গালমন্দের একপর্যায়ে তারা আরো ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু ও লোহার রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে অমিত হাসানের মাথায় গুরুত্বর কাটা ও হাড়ভাঙ্গা রক্তাক্ত জখম হয়। পরে অমিতের বন্ধু বাঁচাতে এলে তাকেও মারপিট করে আহত করেছে। পরে স্থানীয়রা আহত অবস্থায় অমিতকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। অমিত বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অমিত হাসানের মা ইকতিয়ারা ইতি বাদী হয়ে ৩জনের নাম উল্লেখসহ আরো ৩/৪জনকে অজ্ঞাত বলে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক অতিদ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com