1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
ডোমারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

ডোমারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

ডোমার প্রতিনিধি: নীলফামারীর ডোমারে স্ত্রী মেঘনা রানী রায়কে (৩৫) গলা টিপে হত্যার অভিযোগে স্বামী নির্মল চন্দ্র রায়কে (৪০) গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার সকাল সাতটার দিকে ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের আটিয়াবাড়ি গ্রামে ওই ঘটনা ঘটলে দুপুরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে আটিয়াবাড়ি গ্রামের পুলেন চন্দ্র রায়ের ছেলে নির্মল চন্দ্র রায় মঙ্গলবার সকাল সাতটার দিকে তার শয়ন কক্ষে স্ত্রী মেঘনা রানী রায়কে গলা টিপে হত্যা করেন। খবর পেয়ে ডোমার থানা পুলিশ দুপুর এক টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে । এসময় স্থানীয়দের সহযোগিতায় আসামী নির্মল চন্দ্র রায়কে গ্রেপ্তার করে।
নিহত মেঘনা রানী রায় একই উপজেলার বামুনিয়া ইউনিয়নের খামার বামুনিয়া গ্রামের শচীন চন্দ্র রায়ের মেয়ের সঙ্গে ১৫ বছর আগে পুলেন চন্দ্র রায়ের ছেলে নির্মল চন্দ্র রায়ের বিয়ে হয়।
নিহতের ফুপাতো ভাই প্রহল্লাদ চন্দ্র রায় (৪২) অভিযোগ করে বলেন, ‘মেঘনা রানী রায় আমার মামাতো বোন। নির্মল চন্দ্র রায় প্রায় দুই আড়াই বছর আগে পঞ্চগড়ের বাংলাবান্ধায় দ্বিতীয় বিয়ে করেন। তখন থেকে মেঘনা রানী রায়ের ওপর নানাভাবে নির্যাতন শুরু করে। এর আগে আমি একবার শালিস করেছি। এমন নির্যাতনের অংশে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে।”
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদ উন নবী বলেন, ‘অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য লাশ জেলার মর্গে পাঠানো হবে। আসামী নির্মল চন্দ্র রায়কে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com