1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
গাবতলীতে এডিপির ৩৪লাখ টাকা ব্যয়ে স্প্রে মেশিন ও বল বিতরণ - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সর্বশেষ >>>
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার শাজাহানপুরে বিএনপি নেতাদের কবর জিয়ারত করলেন সাবেক এমপি লালু গাবতলীর মহিষাবান হাইস্কুলের শিক্ষক কর্মচারীরা ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছেন ? বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি শিবলী মোকতাদির এর ৫৫তম জন্মদিন পালন

গাবতলীতে এডিপির ৩৪লাখ টাকা ব্যয়ে স্প্রে মেশিন ও বল বিতরণ

  • প্রকাশিত : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ ২২ অক্টোবর রবিবার বগুড়া গাবতলীতে এডিপির অর্থায়নে উপজেলার ১২টি ইউনিয়নে ২০লাখ টাকার স্প্রে মেশিন এবং ১৪লাখ টাকার ফুটবল ও ভলিবল বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চত্ত¡রে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে স্প্রে মেশিন, ফুটবল ও ভলিবল বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান, নারুয়ামালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, দক্ষিণপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমা আকতার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, যুবলীগ নেতা মনির ইসলাম পিপুল, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাকিব হাসান, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান চঞ্চল, ইউপি সদস্য মাহমুদুন্নবী অটল, শাজাহান আলী প্রমুখ।

গাবতলীতে নিখোঁজের ৩দিনপর ধানক্ষেত থেকে
সিএনজি চালকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার
গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলীতে নিখোঁজের ৩দিন পর একটি ধানক্ষেত থেকে নাজমুল হক (৩২) নামের এক সিএনজি চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল রবিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা শান্তির মোড় থেকে প্রায় এক কিলোমিটার দক্ষিনে একটি ধানক্ষেতে।
একাধিকসূত্রে গেছে, গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা মধ্যে গ্রামের জহুরুল ইসলামের ছেলে সিএনজি চালক নাজমুল হক গত ২০অক্টোবর শক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ী থেকে বের হয়। এরপর তিনি আর বাড়ী ফেরেনি। নাজমুল হককে অনেক খোঁজাখুজি ও মাইকিং করে কোথায় পাওয়া যায় নাই। বাবা-মা ও আত্বীয়-স্বজনরা বলেন নাজমুলের মোবাইল ফোনটাও বন্ধ ছিল। এদিকে নিখোঁজের তিনদিন পর গতকাল সকালে ওই গ্রামের জনৈক ব্যক্তি হাতিবান্ধা শান্তির মোড় থেকে প্রায় এক কিলোমিটার দক্ষিনে একটি ধানক্ষেতে ঘাস কাটতে গিয়ে লাশের গন্ধ পায়।
এরপর খবর পেয়ে নাজমুলের পরিবারের লোকজন লাশ সনাক্ত করে গাবতলী মডেল থানায় সংবাদ দেয়। তারপর সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী এবং থানার ওসি সনাতন চন্দ্র সরকারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ সুরতহাল করে মর্গে প্রেরনের জন্য থানায় নিয়ে আসে। এ ঘটনায় নাজমুলের পরিবারের লোকজন জানান, শত্রæতার জের ধরে দুর্বৃত্তরা নাজমুলকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে গেছে বলে ধারনা করছে তারা। এ ব্যাপারে মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, নাজমুলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে হত্যাকারীদের সনাক্ত করতে পুলিশের একটি চৌকস টিম কাজ করছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, থানায় নিখোঁজের কোন সাধারণ ডায়েরী করেননি ভুক্তভোগী পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com