1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
গাবতলীতে অগ্নিকান্ডে এক বৃদ্ধ মহিলা ও ২টি গরু মারা গেছে - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

গাবতলীতে অগ্নিকান্ডে এক বৃদ্ধ মহিলা ও ২টি গরু মারা গেছে

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে আগুনে পুড়ে এক বৃদ্ধ মহিলাসহ ২টি গরু দুটি পরিবারের ঘরবাড়ী আসবাবপত্র ভূস্মিভূত হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কলাকোপা মন্ডলপাড়া গ্রামে। এই অগ্নিকান্ডে পরিবারটির প্রায় ৬লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। খরব পেয়ে তাৎক্ষনিকভাবে পাশে দাঁড়াতে আর্থিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন বগুড়া-৭ আসনের এমপি ডাঃ মোস্তাফা আলম নান্নুর পক্ষ থেকে তার প্রতিনিধিরা এবং গাবতলীর ইউএনও নুসরাত জাহান বন্যা ঘটনাস্থল পরিদর্শন করে নগদ অর্থ, খাবার ও বেশ কয়েকটি কম্বল প্রদান করেছেন।
জানা গেছে, উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কলাকোপা মন্ডলপাড়া গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে মোস্তফিজার রহমান (৬০) এর বসতবাড়ীতে  ১৯ ফেব্রুয়ারী দিবাগত রাত সাড়ে ১২টায় গোয়াল ঘরের বৈদ্যুতিক বাল্ব এর বিষ্ফোরনের ফলে পাট খড়িতে আগুন লেগে অগ্নিকান্ডের সূত্রপাত। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে ৩টি বসতঘর পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। বসত ঘরের ১টিতে মোস্তফিজার রহমানের শ্বাশুরি কাবাশি বেওয়া (৭৫) বসবাস করতো। পুড়ে যাওয়া ওই ঘরেই দগ্ধ হয়ে মৃত্যুবরণ করে কাবাশি বেওয়া এবং গোয়াল ঘরে থাকা ২টি গরু পুড়ে যায় মারা যায় এবং একটি গরু আগুনে জখমপ্রাপ্ত হয়েছে। এতে প্রায় ৬লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে। সংবাদ পেয়ে গাবতলী ফায়ার সার্ভিস দ্রæত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে পুড়ে অনেক কিছুই শেষ হয়ে গেছে। মোস্তাফিজারের ঘরের সাথে লাগানো লাল মিয়া ফকিরের ৩টি বসতঘর আংশিক পুড়ে গেছে। এ বিষয়ে ইউএনও নুসরাত জাহান বন্যা বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেইসাথে ওই ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ কিছু অর্থ, কিছুদিনের খাবার ব্যবস্থা ও বেশ কিছু কম্বল দেয়া হয়েছে। পরবর্তীতে এই ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারীভাবে আরো সহযোগিতা করা হবে। এদিকে থানার ওসি আবুল কালাম আজাদসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, মৃত ব্যক্তি ও গরুর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে সংশ্লিষ্ট চিকিৎসক কর্তৃক পরীক্ষা অন্তে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com