1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
আলোর প্রদীপ যুব সংগঠনের ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা। - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

আলোর প্রদীপ যুব সংগঠনের ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা।

  • প্রকাশিত : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তিঃ বগুড়া জেলার আলোকিত সামাজিক সংগঠন আলোর প্রদীপ যুব সংগঠনের ২০২৩-২০২৪ অর্থ বছরে ৪,৮৭,৮২৪.৪৫/-চারলক্ষ সাতাশি হাজার আটশত চব্বিশ টাকা পয়তাল্লিশ পয়সা’র উদ্বৃত্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ০১ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩.০০ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কোষাধ্যক্ষ মোঃ মোস্তফা কামাল ১৫তম সাংগঠনিক বাজেট ঘোষণা করেন। আলোর প্রদীপ যুব সংগঠনের চেয়ারম্যান এম এম মেহেরুল এর সভাপতিত্বে বাজেট সভায় সংগঠনের সদস্যগণ অংশগ্রহণ করেন এবং কোষাধ্যক্ষ কর্তৃক প্রস্তাবিত বাজেটের উপর আলোচনায় অংশ নেন। সদস্যদের দীর্ঘ আলোচনা শেষে প্রস্তাবিত বাজেটে সংশোধনী শেষে এই বাজেট নির্ধারন করা হয়।

আলোর প্রদীপ যুব সংগঠনের ২০২৩-২০২৪ অর্থ বছরের সভায় পুর্ববর্তী ২০২২-২০২৩ অর্থ বছরের আয়–ব্যয় সদস্যদের সম্মুখে তুলে ধরা হয়। ২০২২-২০২৩ অর্থ বছরে আয় দেখানো হয়েছে ২,০৯,৫৩০/- দুই লক্ষ নয় হাজার পাঁচশত ত্রিশ টাকা এবং ব্যয় দেখানো হয়েছে ১,০১,৫১৫/- একলক্ষ এক হাজার পাঁচশত পনের টাকা। ২০২২-২০২৩ অর্থ বছরের উদ্বৃত্ত দেখানো হয়েছে ১,০৭,৭১৫/- একলক্ষ সাত হাজার সাতশত পনের টাকা।

এছাড়াও ২০২৩-২০২৪ অর্থ বছরের সম্ভাব্য আয় দেখানো হয়েছে ৪,৮৭,৮২৪.৪৫/- চারলক্ষ সাতাশি হাজার আটশত চব্বিশ টাকা পয়তাল্লিশ পয়সা ও সম্ভাব্য ব্যয় দেখানো হয়েছে ৩,৭৩,৩৭০/- তিনলক্ষ তিয়াত্তর হাজার তিনশত সত্তর টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ১,১৪,৪৫৪.৪৫/- এক লক্ষ চৌদ্দ হাজার চারশত চুয়ান্ন টাকা পয়তাল্লিশ পয়সা।

সংগঠনের সাধারণ সম্পাদক এস এম আহসান কবির বলেন “আমরা সংগঠনের শুরু থেকেই আয়-ব্যয় হিসাবের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সচেষ্ট আছি। প্রতিবারই আমাদের বাজেট শতভাগ বাস্তবায়নে সম্মিলিতভাবে কাজ করি যা সকল সামাজিক সংগঠনের জন্য একটি দৃষ্টান্ত। আমরা যেহেতু আমাদের শুভাকাঙ্ক্ষীদের অনুদানের ও সদস্যদের দেয়া টাকায় কাজ করি সুতরাং এসব হিসাব জনসম্মুখে প্রকাশ করা আমাদের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকেই আমরা হিসাব সবার সামনে আনছি প্রতিবছর”।

অনুরোধে-মোছাঃ সুমাইয়া ইয়াসমিন স্বর্না  

তথ্য,প্রচার ও গণসংযোগ বিষয়ক সম্পাদক

আলোর প্রদীপ যুব সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com