1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
আদমদীঘিতে নৌকার জন্য তৃপ্তির গণসংযোগ - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ >>>
গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার শাজাহানপুরে বিএনপি নেতাদের কবর জিয়ারত করলেন সাবেক এমপি লালু গাবতলীর মহিষাবান হাইস্কুলের শিক্ষক কর্মচারীরা ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছেন ? বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি শিবলী মোকতাদির এর ৫৫তম জন্মদিন পালন আদমদীঘিতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  আদমদীঘিতে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আদমদীঘিতে জমিতে বাদাম চাষ করে স্বাবলম্বী হচ্ছে অনেক কৃষক  

আদমদীঘিতে নৌকার জন্য তৃপ্তির গণসংযোগ

  • প্রকাশিত : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
শিমুল  হাসান, আদমদিঘী  (বগুড়া) প্রতিনিধিঃ আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলা নিয়ে গঠিত বগুড়া-৩ আসনে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নাহিদ সুলতানা তৃপ্তি দুই উপজেলার আনাচে কানাচে ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তির গণসংযোগের ধরণ ও কৌশল সর্বস্তরের মানুষের নজর কেড়েছে। সাধারণ মানুষকে বলতে শোনা যাচ্ছে যে, তৃপ্তির তৃনমুলে বিচরণ করা নেত্রী। সকালে ঘুম থেকে উঠার পর থেকে গভীর রাত পর্যন্ত দলীয় এবং সাধারণ মানুষের দুয়ারে যাচ্ছেন। সাধ্যমত নানা ভাবে সহযোগীতা করে আসছেন। তিনি তাঁর গণসংযোগে শেখ হাসিনা সরকারের বাস্তবায়িত উন্নয়ন এবং গৃহিত ও চলমান উন্নয়ন প্রকল্প এবং প্রদেশ-বিদেশে অর্জিত সাফল্য ও প্রাপ্ত সম্মাননার তালিকা ভিত্তিক লিফলেট প্রায় প্রতিটি মানুষের হাতে পৌঁছে দিচ্ছেন। এছাড়া প্রতিটি পাড়া-মহল্লা, গ্রাম ও শহর এবং হাট-বাজার চষে বেড়াচ্ছেন। সেই সাথে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, ক্লাব-সমিতিতে উঠান বৈঠক ও সর্বদলীয় জনপ্রতিনিধিদের সমবেত করে মত বিনিময় এবং একের পর এক কর্মী সভা করে দলকে শক্তিশালী করার কাজ চালিয়ে আসছেন দীর্ঘ দিন থেকে। ওয়ার্ড, ইউনিয়ন, পৌর ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীদের প্রকাশ্য সমর্থন তাকে আরও বেশী করে উজ্জীবিত করেছে।
এ বিষয়ে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, আওয়ামীলীগ সরকার দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছে। এলাকার মানুষ নৌকা মার্কায় ভোট দিতে অপেক্ষা করছে। তাইতো এলাকার সাধারন মানুষের প্রত্যাশা আওয়ামী লীগের প্রার্থী দিলে বগুড়া-৩ আসনটি উদ্ধার করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেওয়া সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com