1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
আদমদিঘী মানবতার  নজির রাখলেন  সুবাশ চন্দ্র - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সর্বশেষ >>>
গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার শাজাহানপুরে বিএনপি নেতাদের কবর জিয়ারত করলেন সাবেক এমপি লালু গাবতলীর মহিষাবান হাইস্কুলের শিক্ষক কর্মচারীরা ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছেন ? বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি শিবলী মোকতাদির এর ৫৫তম জন্মদিন পালন আদমদীঘিতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  আদমদীঘিতে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আদমদীঘিতে জমিতে বাদাম চাষ করে স্বাবলম্বী হচ্ছে অনেক কৃষক  

আদমদিঘী মানবতার  নজির রাখলেন  সুবাশ চন্দ্র

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
শিমুল  হাসান, আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ নিজের বিকাশ নম্বরে অজ্ঞাত নম্বর থেকে ভুলে আসা ৪০ হাজার টাকা প্রকৃত মালিককে ফেরত দিয়ে মহানুভবতার নজির রাখলেন বগুড়ার আদমদীঘির সান্তাহারের সুবাশ চন্দ্র।
সোমবার (২১ আগস্ট) বিকেলে আদমদীঘি থানায় লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পশ্চিম চন্ডিপুর (মিয়াজী বাড়ি) গ্রামের টাকার প্রকৃত মালিক সালাউদ্দিনের কাছে এ টাকা হস্তান্তর করেন। জানা যায়, লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পশ্চিম চন্ডিপুর (মিয়াজী বাড়ি) গ্রামের সামছুদ্দিনের ছেলে সালাউদ্দিন তার বিকাশ নম্বর ০১৮৬৯৭৭৬৪৭৭ এবং বিকাশ নম্বর ০১৮২৭৮৮৮০০০ নম্বর থেকে গত ১০ আগস্ট সর্বমোট ৪০ হাজার ৮০০ টাকা ০১৭৫৬১৯৭২৬৬ বিকাশ নম্বরে পাঠান। কিন্তু ভুলে ওই বিকাশ নম্বরে টাকা না গিয়ে ০১৭৫৬১৯৭২৫৬ বিকাশ নম্বরে চলে যায়। এ ঘটনায় সালাউদ্দিন গত ১৭ আগস্ট রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং বিকাশ অফিসে অবহিত করেন। এরপর সালাউদ্দিন মোবাইল ফোনের মাধ্যমে ভুলে আসা বিকাশ নম্বরে যোগাযোগ করে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের লাল চন্দ্রের ছেলে সুবাশ চন্দ্রের সাথে কথা হয়। এসময় সুবাশ চন্দ্র তার বিকাশে আসা ৪০ হাজার টাকা কথা স্বীকার করে মহানুভবতার নজির স্থাপন করে প্রকৃত মালিক সালাউদ্দিনকে এসে টাকা ফেরত নিয়ে যাবার জন্য অনুরোধ করেন। গত সোমবার (২১ আগস্ট) বিকেলে আদমদীঘি থানায় উভয়পক্ষ উপস্থিত হয়ে পুলিশের মধ্যস্থতায় সুবাশ চন্দ্র ৪০ হাজার টাকা প্রকৃত মালিক সালাউদ্দিনের কাছে হস্তান্তর করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com