1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
অস্ট্রেলিয়ার মেলবোর্নে টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমকে একেএস পদক প্রদান - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সর্বশেষ >>>
বগুড়ায় ঈদের রাতে জোড়া খুন মোটর শ্রমিক নেতাসহ গ্রেফতার-৪ কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার গাবতলীতে আশ্রয়ন ও এতিমদের মাঝে  কুরবানীর গোস্ত দিলেন ইউএনও বন্যা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বগুড়া মেইলের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক সান্তাহারে নেশার এ্যাম্পুলসহ এক মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার সান্তাহারে বিভিন্ন  ব্যাংকে নিরাপত্তা জোরদার করতে মধ্যরাতে ব্যাংক পরিদর্শনে —ওসি আদমদিঘী গরম ও ভীড়ের কারনে ৩ নারী অসুস্থ্য গাবতলীর ১১টি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ গাবতলীতে সভাপতির স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে এক প্রতিবন্ধী পরিবারের ৭টি গরু চুরি গাবতলীতে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

অস্ট্রেলিয়ার মেলবোর্নে টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমকে একেএস পদক প্রদান

  • প্রকাশিত : রবিবার, ২৮ মে, ২০২৩

প্রেস রিলিজঃ অস্ট্রেলিয়ার মেলবোর্নে রোটারী ইন্টারন্যাশনাল কনভেনশন-২০২৩ অনুষ্ঠানে আর্চ ক্লাম্ফ সোসাইটি গত শনিবার টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম এর হাতে একেএস পদক সম্মাননা তুলে দেন।

আন্তর্জাতিক পর্যায়ে একেএস পদক অত্যন্ত সম্মানজনক। মেলবোর্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে জমকালো অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রোটারী ইন্টারন্যাশনাল এর আমন্ত্রণে আর্চ ক্লাম্ফ সোসাইটির নতুন সদস্য হিসেবে তিনি এই আন্তর্জাতিক পুরস্কার গ্রহণ করেন।
অনুষ্ঠানে একেএস পদক প্রাপ্তিতে মানব সেবাই তাঁর কর্মকান্ড ও পরিকল্পনা তুলে ধরে বক্তৃতা করেন টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি। অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী আর্চ ক্লাম্ফ এ্যাওয়ার্ড গ্রহণের প্রতিক্রিয়ামূলক বক্তৃতায় অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম সম্পর্কে বলেন, “তিনি রোটারিয়ান হিসেবে যত পরিচিত তার থেকে বেশি পরিচিত সমাজকল্যাণ ও নারীর ক্ষমতায়নে। সমগ্র বাংলাদেশ ব্যাপী একশত মিলিয়ন লোকের সঙ্গে উন্নয়নমূলক কার্যক্রম করছেন।” অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের স্বামী বগুড়ার ঐতিহ্যবাহী সরকারি আজিজুল হক কলেজের সাবেক ভাইস-প্রিন্সিপাল ও পুন্ড বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক আলহাজ্ব মোঃ আনসার আলী তালুকদার অসুস্থ থাকায় কনভেনশনে উপস্থিত হতে না পারায় সবাই তাঁর জন্য আশীর্বাদ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com